মেনু নির্বাচন করুন

ক্রীড়া সংগঠন

১। হাইরমারা স্পোর্টিং ক্লাব, এখানে অত্র ইউনিয়নের ক্রিকেট, ফুটবল, বলিবলসহ যাবতীয় খেলাধুলার কার্যক্রম পরিচালিত হয়। এই সংগঠনের সভাপতি উপদেষ্টা অত্র হাইরমারা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মাহফুজুল হক বাবলা। তাহার নেত্বত্বে এই খেলাগুলো পরিচালিত হয়ে থাকে। তাছাড়া প্রতি বছর বার্ষিক খেলার লীগ ছাড়া হয়। হাইরমারা ইউনিয়নসহ পার্শ্ববর্তী ইউনিয়নের বিভিন্ন এলাকার লোকজন এই খেলায় অংশগ্রহণ করে থাকে। উক্ত ক্লাবের সভাপতি হাইরমারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রাশেদুল আলম জসিম। সহ-সভাপতি সুজন মাহমুদ। তাছাড়া সক্রিয় সংগঠনের মাধ্যমে ক্লাবটি পরিচালিত হয়ে থাকে।

২। হাইরমারা বার্ড ক্লাব: হাইরমারা বার্ড ক্লাবটি যদিও পাখিদের নিয়ে কাজ করে তবে পাশাপাশি বিভিন্ন ধরনের খেলাধুলা পরিচালিত হয়ে থাকে। বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা এই ক্লাবের মাধ্যমেই হয়ে থাকে। প্রতি বছর বিভিন্ন এলাকার লোকজন এই খেলায় অংশগ্রহণ করে থাকে।

৩। জলসিড়ি ক্লাব: অত্র ক্লাবটি ১৯৯২ সালে প্রতিষ্ঠিত হয়। এটিই আমাদের হাইরমারা ইউনিয়নের সবচেয়ে পুরাতন ক্লাব। প্রথমিক অবস্থায় সিনিয়র লোকজন এটি পরিচালিত করলেও এখন নবিন সদস্যরা এটি পরিচালিত করে থাকে। এই সংগঠনের কাজের পরিধি অনেক। সবচেয়ে বেশি খেলাধুলা পরিচালিত হয়।